Welcome Friends : online income zone HEADLINE:COMING SOON,REAL WAYS TO MAKE MONEY ONLINE INCOME,6 WAYS TO ONLINE INCOME SOLUTION,HOW TO MAKE MONEY ONLINE INCOME,REAL PTC SITE NEWS,ONLINE INCOME PAYMENT SYSTEM,SEO,AFFLIATE MARKETING,FREELANCING,ADVERTISING PROGRAM.JOIN THIS SITE LATEST REAL NEWS ONLINE INCOME,AND OTHERS ONLINE INCOME SYSTEM ZONE TIPS ACADEMY

Check Page Rank of your web site

Check Page Rank of your Web site pages instantly:

This page rank checking tool is powered by Page Rank Checker service

Microsoft Download manager Free Doanload

এখনকার দিনে বড় আকারের ফাইল ডাউনলোড করা কোন নতুন কিছু নয়। উন্নত দেশে ব্রডব্যান্ডের স্পিড বেশি থাকায় অনেক সময় কয়েক মিনিটের মধ্যে গিগাবাইট পরিমান ফাইল ডাউনলোড করা যায় অতি কম সময়ে। অপরদিকে, উন্নয়নশীল দেশগুলোতে সেই পরিমান ইন্টারনেট স্পিড না থাকায়, বড় আকারের ফাইল ডাউনলোডের জন্য ডাউনলোড ম্যানেজারের সাহায্য নিতে হয়।… এই ডাউনলোড ম্যানেজার ব্যাবহার করার মূল উদ্দেশ্য একটু একটু করে যেন ব্যাবহারকারীরা ফাইল ডাউনলোড করতে পারে ইলেট্রিকাল নয়েজ এড়িয়ে।
আসা যাক মূল বিষয়ে, বাজারে অনেক ধরনের ডাউনলোড ম্যানেজার লক্ষ্য করা যায়, কোনটা ফ্রী, কোনটা পয়সা খরচ করে কিনতে হয়। এটা আমাদের জন্য দুর্ভাগ্যজনক ছিল যে, মাইক্রোসফট অপারেটিং সিস্টেম-এর সাথে এই সুবিধা দেয়নি।
দেরীতে হলেও মাইক্রোসফট এই সমস্যার কথা বুঝতে পেরেছে। তাই, তাদের নিজস্ব ডাউনলোড ম্যানেজার “মাইক্রোসফট ডাউনলোড ম্যানেজার” সবার জন্য উম্মুক্ত করেছে, যা ব্যাবহার করে আপনি অতি সহজেই ফাইল ডাউনলোড করতে পারবেন।
ডাউনলোড লিঙ্কঃ http://adf.ly/5em4l

Click  Password: online income 
ব্যাবহার উপযোগী অপারেটিং সিস্টেমঃ
Windows 7; Windows Server 2003; Windows Server 2008; Windows Vista; Windows XP Service Pack 2
ব্যাবহার উপযোগী ব্রাউজারঃ
Internet Explorer 6, Internet Explorer 7, Internet Explorer 8, Mozilla Firefox 2, Mozilla Firefox 3
আশা করি, আমার এই পোস্ট আপনাদের উপকারে আসবে

No comments:

Post a Comment

Follow This Link